পৃথক সংযুক্তিতে দেখুন এবং এই ডকুমেন্টটি উত্তরদাতার চাহিদা এবং অনুমোদন সাপেক্ষে প্রদান করুন।

  • প্রতিটি ইনভয়েস/অর্ডার/ডেলিভারির সর্বোচ্চ মূল্য হবে ১৫০০ টাকা
  • প্রতিটি ইনভয়েস/অর্ডার/ডেলিভারির সর্বনিম্ন মূল্য হবে ৫০০ টাকা
  • কোনো ডেলিভারি চার্জ নেই
  • ক্যাশ অন ডেলিভারি (সিওডি)
  • পণ্যের সাথে কাস্টমার ‘পেইড’ চিহ্নযুক্ত ২ কপি ইনভয়েস/মেমো পাবেন।
  • পণ্য বুঝে পাওয়ার পর কাস্টমার একটি কপি নিজের কাছে রাখবেন এবং নিশ্চিতকরণের জন্য অপর কপিটি স্বাক্ষর করে ডেলিভারি পার্সনকে ফেরত দেবেন।
  • ‘পোলার’-এর ডেলিভারি পার্সন/এজেন্ট কাস্টমারের নিকট থেকে ক্যাশ পেমেন্ট এবং ইনভয়েসের রিসিভ্‌ড কপি সংগ্রহ করবেন।
ক্লাস্টার এ ক্লাস্টার বি
মহাখালী ডিওএইচএস, বনানী, মিরপুর ডিওএইচএস, খিলক্ষেত, উত্তরা, বসুন্ধরা আবাসিক এলাকা, গুলশান ১, গুলশান ২, বাড্ডা, বনশ্রী তেজগাঁও, মহানগর প্রজেক্ট, মগবাজার, ইস্কাটন, শান্তিনগর, মৌচাক, হাতিরপুল, আজিমপুর, ঝিগাতলা, শংকর, ধানমন্ডি

বিঃদ্রঃ লকডাউন এলাকা থেকে কোনো ডেলিভারি সার্ভিস গ্রহণ করা হবে না।

  • প্রতিদিন সকাল ১০.৩০ থেকে রাত ৪.৩০ পর্যন্ত
  • কবেঃ অর্ডার কনফার্মেশনের পরদিন ডেলিভারি করা হবে।
  • কখনঃ আমাদের কাস্টমার সার্ভিস টিম কাস্টমারের সাথে অর্ডার কনফার্মেশন এবং আলোচনাসাপেক্ষে ডেলিভারির জন্য সুবিধাজনক সময় ঠিক করে নিবে।
  • ডেলিভারি পণ্য, প্রদেয় টাকা, লোকেশন, ডেলিভারির তারিখ এবং সময় নিশ্চিতকরণের পর আমাদের কাস্টমার সার্ভিস/কোয়ালিটি ম্যানেজমেন্ট টিম আপনার ফোন নাম্বারে/ফেসবুক মেসেঞ্জারে একটি কনফার্মেশন মেসেজ পাঠাবে।
  • কাস্টমার আমাদের কাস্টমার সার্ভিস/কোয়ালিটি ম্যানেজমেন্ট টিম এজেন্টকে ফেসবুক মেসেঞ্জারে রিটার্ন কনফার্মেশন পাঠাবেন।
  • হ্যাঁ! অর্ডার কনফার্মেশনের পরবর্তী ১ ঘন্টার মধ্যে ফোন করে বা ফেসবুক মেসেঞ্জারে মেসেজ দিয়ে আপনার অর্ডার পরিবর্তন করতে পারবেন।
  • একই পদ্ধতিতে আপনি অর্ডার বাতিলও করতে পারবেন।
  • অর্ডার কনফার্ম করার পরে অথবা ইনভয়েস অনুযায়ী পণ্য ডেলিভারি রিসিভ করার পরে আর অর্ডার বাতিল করা যাবে না।
  • কিন্তু কাস্টমারের কাছে যদি পণ্য ক্ষতিগ্রস্ত অবস্থায় পৌঁছায় অথবা কাস্টমার যদি পণ্যে, প্যাকেজিংয়ে বা ডেলিভারিতে স্বাস্থ্যবিধি মেনে না চলার প্রমাণ দেখাতে পারেন তাহলে পণ্য ফেরত দেওয়া যাবে।
  • পণ্য ফেরত দেওয়ার জন্য ইনভয়েসের কাস্টমার কপিও অবশ্যই সাথে দিয়ে দিতে হবে।
  • ডেলিভারির সময়ই কাস্টমার ডেলিভারি পার্সনের কাছে পণ্য রিটার্ন করতে পারবেন অথবা এই বিষয়ে আমাদের কাস্টমার সার্ভিসের প্রধান/কোয়ালিটি ম্যানেজমেন্ট টিমের প্রধানকে অবগত করতে পারবেন।