ফেব্রুয়ারি 11, 2021/
  • অর্ডার কনফার্ম করার পরে অথবা ইনভয়েস অনুযায়ী পণ্য ডেলিভারি রিসিভ করার পরে আর অর্ডার বাতিল করা যাবে না।
  • কিন্তু কাস্টমারের কাছে যদি পণ্য ক্ষতিগ্রস্ত অবস্থায় পৌঁছায় অথবা কাস্টমার যদি পণ্যে, প্যাকেজিংয়ে বা ডেলিভারিতে স্বাস্থ্যবিধি মেনে না চলার প্রমাণ দেখাতে পারেন তাহলে পণ্য ফেরত দেওয়া যাবে।
  • পণ্য ফেরত দেওয়ার জন্য ইনভয়েসের কাস্টমার কপিও অবশ্যই সাথে দিয়ে দিতে হবে।
  • ডেলিভারির সময়ই কাস্টমার ডেলিভারি পার্সনের কাছে পণ্য রিটার্ন করতে পারবেন অথবা এই বিষয়ে আমাদের কাস্টমার সার্ভিসের প্রধান/কোয়ালিটি ম্যানেজমেন্ট টিমের প্রধানকে অবগত করতে পারবেন।